Home / খেলা / হেরে গেল মুস্তাফিজদের হায়দ্রাবাদ

হেরে গেল মুস্তাফিজদের হায়দ্রাবাদ

চট্টগ্রাম, ১৩ মে (অনলাইনবার্তা): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজেদের ১১তম ম্যাচে হার মেনেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে সাত উইকেটের বড় ব্যবধানে পরাজয় বরণ করে শীর্ষে থাকা দলটি।

রাজিব গান্ধি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে হায়দ্রাবাদের করা ১৪৬ রানের জবাবে ১৮.১ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫০ করে জয়ের বন্দরে পৌঁছে যায় দিল্লি।

১৪৭ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে দিল্লি ব্যাটসম্যানরা দাপুটে ব্যাটিং শুরু করেন। হায়দ্রাবাদের বোলিং লাইন শক্ত হলেও এদিন তেমেন কোন সুযোগ পাননি মুস্তাফিজুর রহমান-আশিস নেহেরারা।

দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন ওপেনার কুইন্টন ডি কক। ৩৯ রানে অপরাজিত থাকেন রিশাব পান্ত। আন্যদিকে সাঞ্জু স্যামসনও ৩৪ রানে নট আউট থেকে মাঠ ছাড়েন।

হায়দ্রাবাদ বোলারদের মধ্যে তিন ওভারে ১৯ রানের বিনিময়ে দুটি উইকেট লাভ করেন মইসেস হেনরিকেস। একটি উইকেট পান নেহেরা। মুস্তাফিজ চার ওভারে ৩৯ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেন ডেভিড ওয়ার্নার ও শিখর ধাওয়ান। উদ্বোধনী জুটিতে হায়দ্রাবাদের এ দুই ওপেনার ৬৭ রান যোগ করেন। অধিনায়ক ওয়ার্নার চার রানের জন্য হাফ সেঞ্চুরি বঞ্চিত হন। তিনি জায়ান্ট যাদবের বলে বোল্ড হন।

অন্যদিকে ব্যক্তিগত ৩৪ রানে অমিত মিশরার বলে আউট হন ধাওয়ান। এ জুটির পর অবশ্য আসা যাওয়ার মিছিলে যোগ দেন অন্য ব্যাটসম্যানরা। তিন নম্বরে নামা কেন উইলিয়ামসন ২৭ রান ও দিপক হুদা ১০ রান করলেও বাকিরা দুই অঙ্কের ঘরেই পৌঁছাতে পারেনি।

 দিল্লির বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি করে উইকেট পান নাথান কোল্টার-নাইল ও লেগ স্পিনার মিশরা। আর একটি করে উইকেট লাভ করেন যাদব, মোহাম্মদ শামি ও ক্রিস মরিস।

x

Check Also

হচ্ছে না ইসলামিক সলিডারিটি আর্চারি চ্যাম্পিয়নশিপ

করোনাভাইরাস আতঙ্কে কাঁপছে বিশ্ব। ক্রীড়াঙ্গনেও পড়েছে এর প্রভাব। প্রাণঘাতী এ ভাইরাসের কারণে ...