Home / আন্তর্জাতিক / ১৩ জুলাই ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ

১৩ জুলাই ইংল্যান্ড যাচ্ছেন মুস্তাফিজ

চট্টগ্রাম, ১ জুলাই (অনলাইনবার্তা): ফিটনেস শঙ্কা কাটিয়ে সাসেক্সের হয়ে খেলতে অবশেষে ইংল্যান্ডে উড়াল দিচ্ছেন মুস্তাফিজুর রহমান। আগামী ১৩ জুলাই তার ঢাকা ছাড়ার কথা রয়েছে। ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ টুর্নামেন্টে চারটি করে ম্যাচ খেলতে পারেন ‘কাটার মাস্টার’।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের বরাত দিয়ে এমন খবরই প্রকাশ করেছে ইএসপিএন ক্রিকইনফো। জানা যায়, মুস্তাফিজের মেডিকেল রিপোর্ট ইতিবাচক এবং খুব দ্রুতই তিনি ইংল্যান্ডের ভিসা পাবেন।

সানরাইজার্স হায়দ্রাবের হয়ে আইপিএল জয় করা মুস্তাফিজ ডান পায়ের ইনজুরিতে ভোগেন। গত ৯ জুন থেকে তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়। ২৩ জুন নেটে বোলিং শুরু করেন ২০ বছর বয়সী এ বাঁহাতি পেসার।

জালাল ইউনুস বলেন, ‘মুস্তাফিজের শারীরিক অবস্থা নিয়ে আমাদের মেডিকেল টিম পজিটিভ রিপোর্ট দিয়েছে। এ মুহূর্তে অনুশীলনে সে ভালো করছে এবং আমরা ‍তার উন্নতির ব্যাপারে আশাবাদী। আগামী ১৩ জুন সে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে। ভিসার প্রাপ্যতাই এখন মূল বিষয়।’

আগামী ১৫ জুলাই হ্যাম্পশায়ারের বিপক্ষে সাসেক্সের হোম ম্যাচ দিয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টিতে অভিষেক হতে পারে মুস্তাফিজের। অন্তত ২ আগস্ট পর্যন্ত তিনি দলের সঙ্গে থাকবেন যখন ওয়ানডে টুর্নামেন্টের লিগ স্টেজ শেষ হবে। দু’টি টুর্নামেন্টেই সাসেক্স নকআউট পর্ব নিশ্চিত করতে পারলে তো কথাই নেই!

মুস্তাফিজের আগমনে নিশ্চিতভাবেই সাসেক্সের হতাশাটা দূর হবে। তার বিলম্বের কারণে ইতোমধ্যেই বিকল্প হিসেবে বিদেশী কোটায় ডেভিড উইসি ও সবশেষ নুয়ান কুলাসেকারাকে দলে ভিড়িয়েছে তারা।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...