Home / আন্তর্জাতিক / ২১ জুলাই কাউন্টিতে অভিষেক মুস্তাফিজের!

২১ জুলাই কাউন্টিতে অভিষেক মুস্তাফিজের!

চট্টগ্রাম, ১৪ জুলাই (অনলাইনবার্তা): কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অভিষেকেই চ্যাম্পিয়ন শিরোপার স্বাদ নিয়েছেন। আইপিএলের পর এবার কাউন্টি। কাউন্টিতে সাসেক্সের হয়ে খেলতে ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন মুস্তাফিজ।

যেখানে টি-টোয়েন্টি ফরমেটের পাশাপাশি ওয়ানডে আর চারদিনের ম্যাচও অনুষ্ঠিত হবে। তবে, সাসেক্স মুস্তাফিজকে শুধুমাত্র রঙিন পোশাকেই খেলাবে বলে চুক্তি করেছে।

আইপিএলের আসর শেষে ইনজুরিতে পড়া মুস্তাফিজ এখন পুরোপুরিই সুস্থ। তবে, ভিসার কাগজ পুরোপুরি সম্পন্ন না হওয়ায় প্রত্যাশিত সময়ে যেতে পারছেন না তিনি। এদিকে, সাসেক্সও তার অপেক্ষায় প্রহর গুনছে। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল আগামী ১৫ জুলাই (শুক্রবার) সাসেক্সের হয়ে প্রথম ম্যাচটি খেলবেন মুস্তাফিজ। তবে ভিসা জটিলতার কারণে তা আর হচ্ছে না।

এখনও ঢাকা ছাড়তে না পারায় আগামীকাল মুস্তাফিজের খেলার কোনো সম্ভাবনাই নেই।

আগামী রোববারের আগে টাইগার এই পেসারের যাওয়া নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। তাই সাসেক্সের হয়ে কাটার মাস্টারকে ২১ জুলাইয়ের ম্যাচে মাঠে দেখা যেতে পারে।

আগামী ০২ আগস্ট পর্যন্ত সাসেক্সের পূর্ণ সূচি বলা সম্ভব হচ্ছে। কেননা, ০২ আগস্টের পর শুরু হবে নকআউট পর্বের ম্যাচ। নকআউট পর্বের সূচি এখনো নির্ধারণ করা হয়নি।

x

Check Also

আমি হারলে ধরে নিতে হবে জালিয়াতি হয়েছে : ট্রাম্প

তাকে হারানোর একমাত্র রাস্তা ভোট জালিয়াতি। বিরোধীরা সেই চেষ্টাই করছে- রিপাবলিকানের নির্বাচনী ...