Home / টপ নিউজ / ৫ আনসারউল্লাহ বাংলা টিমের সদস্যের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

৫ আনসারউল্লাহ বাংলা টিমের সদস্যের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানা থেকে আটক আনসার উল্লাহ বাংলা টিমের (এবিটি) পাঁচ সক্রিয় সদস্যকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। চট্টগ্রাম মহানগর হাকিম আব্দুল কাদির রিমান্ডের এ আদেশ দেন।

মঙ্গলবার (২ আগষ্ট) অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন করলে শুনানি শেষে চট্টগ্রাম মহানগর হাকিম আব্দুল কাদির তিন দিনের রিমান্ড মঞ্জুর করে এ আদেশ দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

গত (৩১জুলাই) রবিবার দিবাগত রাত আনুমানিক পৌনে ১ টার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে পতেঙ্গা থানাধীন কাঠগড় মুসলিমাবাদস্থ শেরে পতেঙ্গা নামের একটি বাড়ী থেকে ঐ পাঁচ সদস্যকে আটক করে পতেঙ্গা থানা পুলিশ।

আটককৃতরা হলেন ভূজপুর থানার মোঃ আক্কাছ আলী ওরফে জাহেদুল ইসলাম ওরফে নয়ন (২৩), ডবলমুরিং থানার মোঃ আতিকুল হাসান ওরফে ইমন (২৬), হাটহাজারী থানার জামশেদুল আলম ওরফে হৃদয় (২১), রাউজান থানার মোঃ রুবেল (২৬), ও রাঙ্গুনিয়া থানার মোঃ মহিউদ্দিন (১৮)।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৈঠক করার সময় ২টি ল্যাপটপ, ৭টি মোবাইল সেট ও ১১টি উগ্রবাদী জিহাদী বইসহ হাতে নাতে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা আনসার উল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য বলে জানা গেছে।তারা পরিকল্পনা ও সাংগঠনিক কর্মকান্ডকে বেগবান করতে উক্ত স্থানে অবস্থান করছিল বলে জানা যায় ।

 আরডি/ এসএমএইচ // ২ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...