Home / আন্তর্জাতিক / ৭ দিনের রিমান্ডে আসলাম চৌধুরী

৭ দিনের রিমান্ডে আসলাম চৌধুরী

চট্টগ্রাম, ১৬ মে (অনলাইনবার্তা): ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে গ্রেপ্তারকৃত বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

সোমবার দুপুরে ঢাকা মহানগর হাকিম আদালতে আসলাম চৌধুরীকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।  শুনানি শেষে মহানগর হাকিম আদালতের বিচারক মো. সারাফুজ্জামান আসলামের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রবিবার রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। সেখান থেকে তাঁকে রাজধানীর মিন্টো রোডের ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়।

প্রসঙ্গত, গত ৯ মে ভারতের রাজধানী নয়াদিল্লিতে ইসরায়েলের সেন্টার ফর ইন্টারন্যাশনাল ডিপ্লোমেসি অ্যান্ড অ্যাডভোকেসির প্রধান মেন্দি এন সাফাদির সাথে আসলাম চৌধুরীর বৈঠকের খবর প্রকাশিত হয় ইসরায়েলের সংবাদমাধ্যম ‘জেরুজালেম অনলাইন ডটকম’-এ।

এরপর বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমেও মেন্দির সাথে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠক সংক্রান্ত বেশ কিছু ছবি ও সংবাদ প্রকাশিত হয়। খবর প্রকাশিত হওয়ার পর দেশের রাজনীতিতে ব্যাপক তোলপাড় শুরু হয়। এরপর গতকাল আসলামের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে চট্টগ্রাম মহানগর পুলিশ-সিএমপি। এদিন সন্ধ্যায় গ্রেপ্তার হন আসলাম।

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...