Home / খেলা / ৮-১২ ফেব্রুয়ারি ভারতের সঙ্গে টেস্ট বাংলাদেশের

৮-১২ ফেব্রুয়ারি ভারতের সঙ্গে টেস্ট বাংলাদেশের

ক্রীড়া ডেস্ক :

বাংলাদেশ ও ভারতের মধ্যকার দীর্ঘ প্রতীক্ষিত একমাত্র টেস্ট ম্যাচের শিডিউল চূড়ান্ত করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আগামী বছরের ৮-১২ ফেব্রুয়ারি একমাত্র টেস্টে বিরাট কোহলিদের মুখোমুখি হবেন মুশফিকুর রহিমরা। বুধবার এটি নিশ্চিত করেছে বিসিসিআই।

তবে ভারত ও বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্টটি কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হওয়ার কথা শোনা গেলেও ভেন্যুতে বদল এসেছে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টেস্টটি অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করে বিসিসিআই।

২০০০ সালে বাংলাদেশ টেস্ট স্ট্যাটাস লাভ করার পর সব টেস্ট খেলুড়ে দেশেই সফর করে এসেছে। তবে এখনো ভারতের মাটিতে টেস্ট খেলা হয়নি বাংলাদেশের। অবশেষে আরাধ্য সেই সুযোগ পেতে যাচ্ছে টাইগাররা।

ঐতিহাসিক টেস্টটির গুরুত্ব উল্লেখ করে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর বলেন, ‘শীর্ষ সারির টেস্ট দল হওয়ায় প্রতিটি টেস্ট খেলুড়ে দেশকেই ভারতে টেস্ট খেলার সুযোগ করে দেয়া বিসিসিআইয়ের দায়িত্বের মধ্যে পড়ে। আগামী বছরের শুরুর দিকে প্রতিবেশী দেশ বাংলাদেশের সঙ্গে ঐতিহাসিক একমাত্র টেস্টের দিনক্ষণ আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি। এটি আমাদের ২০১৬-১৭ মৌসুমের অন্যতম সেরা সংযোজন হতে যাচ্ছে।’

 আরডি/ এসএমএইচ // ৩ আগস্ট ২০১৬

x

Check Also

আরো আট নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ

সাভারের আশুলিয়ায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা দুই ...